• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপা বকুলবাড়িয়া ইউনিয়নের নৌকার মাঝি হতে চান বাবুল সর্দার

গলাচিপা ( পটুয়াখালী) প্রতিনিধি ঃপটুয়াখালীর গলাচিপা উপজেলার ইউপি নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হতে চান তৃণমূলের আওয়ামী লীগ নেতা মোঃ বাবুল হোসেন সর্দার (৪২)।

মোঃ বাবুল হোসেন সর্দার বকুলবাড়িয়া ইউনিয়নের ছোনখোলা গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আবুল কাসেম সর্দারের ছেলে। তিনি পটুয়াখালী সরকারী কলেজ থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয় নিয়ে মাস্টার্স পাশ করেন।

বর্তমানে তিনি লামনা কলেজের প্রভাষক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্র থাকাকালীন অবস্থায় ১৯৯৫-৯৬ সনে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে এবং মুক্তিযুদ্ধের চেতনায় অনুপ্রানিত হয়ে একজন সাধারন কর্মি হিসেবে ছাত্রলীগের রাজনৈতিক কর্মজীবন শুরু করেন। তিনি করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সারা দিয়ে ইউনিয়নের বিভিন্ন হাটে বাজারে ও মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী, আর্থিক সাহায্য, মাক্স ও সাবান বিতরন করেছেন। তিনি ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থীর পক্ষে স্বঃতস্ফৃর্তভাবে অংশগ্রহণ করেন।

বাবুল হোসেন সর্দার বলেন, আমি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড এবং নতুন প্রজন্মের কাছে বাঙ্গালীর হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্সের ভাষনটি গলাচিপা ও দশমিনা উপজেলার হাটে বাজারে প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করে সরকারের পক্ষে জনমত গড়ে তুলতে কাজ করেছি। আমি ২০১৮ সানে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী এস.এম শাহজাদা ভাইয়ের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ন আহ্বায়ক হিসেবে বকুলবাড়িয়া ইউনিয়নের নির্বাচন পরিচালনা করি। আমাকে জেলা, উপজেলা আওয়ামীলীগ যখন যে দ্বায়িত্ব দিয়েছে আমি তা সততা ও নিষ্ঠার সাথে পালন করেছি।

বকুলবাড়িয়া ইউনিয়নের প্রতিটি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আমার দলের মনোনয়ন প্রত্যাশি। দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি বিজয়ী হয়ে আমার এলাকার সাধারন জনগন ও আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মিদের নিয়ে বকুলবাড়িয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ্।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।