• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় ইফতারের বাজার শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের আলফাডাঙ্গায় ইফতার মাহফিলের বাজার শেষে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় শফিকুল ইসলাম শফি (৫২) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মোনায়েম খান। গতকাল বৃহস্পতিবার সকালে আলফাডাঙ্গা-কাশিয়ানী সড়কের শুকুরহাটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফি আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত্যু গণি খানের বড় ছেলে ও গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৭ রমজান) গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইফতার অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের উপস্থিত থাকার কথা ছিল। এ কারণে ইফতার মাহফিলটি বন্ধ করা হয়েছে।
এ অনুষ্ঠানের বাজার করতে বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে মোনায়েম খান ও শফি খান পার্শ্ববর্তী কাশিয়ানী বাজারে যান। বাজার শেষে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি দোকানের শাটারের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিকে মৃত ঘোষণা করেন। আহত মোনায়েম খানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আলফাডাঙ্গা থানা ওসি মো.ওয়াহিদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘চালক শফি খান মোটরসাইকেল চালানো অবস্থায় স্ট্রোক করে নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানের সার্টারের আঘাতে মৃত্যুবরণ করেন। এসময় তার সাথে থাকা অপর আরোহী আঘাতপ্রাপ্ত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।’

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।