• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
কুষ্টিয়ায় জেহাদী বইসহ নিষিদ্ধ জঙ্গী সংগঠনের সক্রিয় সদস্য গ্রেফতার

২৮ জুন ২০২০

সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন আল্লাহর দলের এক সক্রিয় সদস্য মো. আমজাদ আলী (৩৪) কে কুষ্টিয়া থেকে গ্রেফতার করেছে সিরাজগঞ্জের র‌্যাব-১২ সদস্যরা।

আজ রবিবার (২৮ জুন ২০২০) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত আমজাদ আলী মেহেপুর জেলার গারাডোব গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কুষ্টিয়া জেলার সদর থানাধীন বারখাদা হঠাৎপাড়া এলাকায় গতকাল শনিবার রাতে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব-১২ । উক্ত অভিযানে সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন আল্লাহর দলের একজন সক্রিয় সদস্য কে গ্রেফতার করা হয়। আমজাদ আলী মেহেরপুর জেলার দায়িত্বে ছিলেন। তিনি নতুন সদস্য সংগ্রহ করেন, দলের জন্য নিয়মিত চাঁদা প্রদান এবং অন্যান্য সদস্যদের নিকট থেকে চাঁদা আদায় করতেন।

এসময় তার কাছ থেকে ৪ টি উগ্রবাদী বই, ১৩ টি উগ্রবাদী লিফলেট, উগ্রবাদী কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন, ১টি সিম এবং নগদ ১৫০০ টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ তার বিরুদ্ধে কুষ্টিয়া জেলার মডেল থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ধরণের সন্ত্রাস ও জঙ্গী বিরোধী অভিযান সচল রেখে সন্ত্রাসমুক্ত ও শান্তিপূর্ণ সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।