• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
বিয়ে বাড়িতে রসগোল্লা নিয়ে মারামারি, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক :-

ভারতে একটি বিয়ের অনুষ্ঠানে রসগোল্লা নিয়ে মারামারির জেরে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। এনডিটিভি অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

গত বুধবার রাতে দেশটির উত্তর প্রদেশের আগ্রা জেলার এতমাদপুরে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, বিয়ের অনুষ্ঠানে খাওয়াদাওয়ার পর্বে রসগোল্লার ঘাটতির জেরে এই মারামারির সূত্রপাত হয়।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ২৬ অক্টোবর রাতে উসমান আহমেদের দুই মেয়ের সঙ্গে ওয়াকার আহমেদের দুই ছেলের বিয়ের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে খাবার পরিবেশনের একপর্যায়ে রসগোল্লায় টান পড়ে। এ নিয়ে বর-কনে উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কি বেঁধে যায়। তর্ক গড়ায় মারামারিতে। এ সময় তারা পরস্পরের দিকে প্লেট ও চেয়ার ছুড়ে মারে। এক পক্ষ আরেক পক্ষকে আঘাত করতে চামচ ও ছুরি ব্যবহার করে। এতে হতাহতের ঘটনা ঘটে।

এতমাদপুরের সার্কেল অফিসার রবি কুমার গুপ্ত বলেন, বিয়ের অনুষ্ঠানে রসগোল্লায় টান পড়া নিয়ে বর ও কনে পক্ষের অতিথিদের মধ্যে বাগ্‌বিতণ্ডা মারামারিতে রূপ নেয়। মারামারি চলাকালে সানি নামের ২২ বছর বয়সী এক তরুণকে ছুরি দিয়ে আঘাত করা হয়। এতে তিনি গুরুতর আহত হন। তাঁকে হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।
এই ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ করা হয়েছে।তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

রবি কুমার গুপ্ত বলেন, ভুক্তভোগীর পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।