• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে আওয়ামীলীগ নেতা সৈয়াদুল আলম তপন’র ৪র্থ মৃত্যু বাষির্কী পালিত

মাহবুব পিয়াল.ফরিদপুর 
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সহ-সাধারন সম্পাদক ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও ফরিদপুর হোটেল শ্রমিক ইউনিয়নের প্রতিষ্টাতা সভাপতি মরহুম এটিএম সৈয়াদুল আলম তপন এর চতুর্থ মৃত্যু বাষির্কী ফরিদপুরে পালিত হয়েছে।
তার মৃত্যু বাষির্কী উপলক্ষে ফরিদপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার বিকালে শহরের আলীপুর শেখ রাসেল স্কয়ারে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মরহুম এটিএম সৈয়াদুল আলম তপন এর ছোট ভাই জাতীয় শ্রমিক লীগ ফরিদপুর জেলা শাখার আহবায়ক ও পৌর কাউন্সিলর গোলাম মো: নাসির এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আওয়ামীলীগ নেতা মাইনুদ্দিন আহম্মেদ মানু,কে এম সেলিম,আবু নাইম,সোহেল রেজা বিপ্লব,আমিনুল ইসলাম রিপন,মাসুদুল হক,শাহিদ উদ্দিন আহমেদ,জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মাহমুদা বেগম, যুবলীগ নেতা আলী আজগর মানিক,আশিকুর রহমান বিপ্লব, ছাত্রলীগ নেতা অমিয় সরকার,সাদিকুর রহমান সবুজ,মরহুম এটিএম সৈয়াদুল আলম তপন এর পুত্র ইঞ্জিনিয়ার আরাফাত আলম অপুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।এসময় বক্তারা বলেন সবার কাছে গ্রহন যোগ্য রাজনীতিবিদ এটিএম সৈয়াদুল আলম তপন ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলেন।তিনি ছিলেন একজন সৎ ও স্বচ্ছ রাজনীতিবিদ । ভদ্র ও বিনয়ী মানুষ হিসেবে তিনি সকলের প্রিয় ব্যক্তি ছিলেন।মানুষের কল্যানের জন্য তিনি আজীবন রাজনীতি করে গেছেন।
পরে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় । ।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি মো: কামরুজ্জামান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।