• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গীবত-ষড়যন্ত্র-হানাহানী বাদ দিয়ে উন্নয়নের রাজনীতি করুন -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২৮/০১/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিবুর রহমান চৌধুরীকে বৃহস্পতিবার বিকালে দক্ষিনবঙ্গের ঐতিহ্যবাহী ভাঙ্গা বাজার বনিক সমিতির পক্ষ হতে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্টানের প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্যে নিক্সন চৌধুরী বলেন, আসুন গীবত-ষড়যন্ত্র ও হানাহানীর রাজনীতি বাদ দিয়ে উন্নয়নের রাজনীতি করি। আপনি আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আর আমি আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য। আমরা উভয়েই একই রাজনীতির ধারায় আছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্ত করে দক্ষিনবঙ্গের আমুল পরিবর্তন করি।

মাননীয় প্রধানমন্ত্রী ঢাকা থেকে ভাঙ্গা পর্যন্ত হাই-ওয়ে এক্সপ্রেস নিমার্ন করে দিয়েছেন। দেশ বীদেশের পর্যটকেরা যখন এখানে বেড়াতে আসবে তখন যদি এই ভাঙ্গা পৌরসভার বাজারে প্রবেশ করে তাহলে তারা বস্তি ছাড়া কিছুই পাবেনা। কারন দীর্ঘ ৪০ বছর ভাঙ্গা বাজারের কোন উন্নয়ন করা হয়নি। আমাদের ইজ্জ্বত আমাদের সন্মান বাচানোর তাদিগে আসুন আর হানাহানি নয় ভাঙ্গা পৌরসভাকে আধুনিক মডেল পৌরসভায় রূপান্তরিত করি।

আজ আমার মঞ্চে ভাঙ্গা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবমহিলালীগ, সহ আওয়ামীলীগের সকল অংগ সংগঠনের সকল নেতা-কর্মী উপস্থিত আছে। একমাত্র আপনি কাজী জাফরউল্লাহ বাহিরে রয়েছেন। তাই আর রাগ মান-অভিমান নয় আসুন এক মঞ্চে উঠে দেশের স্বার্থে দশের স্বার্থে নিজেদের বিলিয়ে দেই।

ভাঙ্গা বাজার বনিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহিদুল হক মিরু মুন্সির সভাপতিত্বে এবং ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক ও এমপি নিক্সন চৌধুরীর আস্থাভাজন নেতা আলহাজ্ব আবু জাফর মুন্সির তত্ত্বাবধানে সংবর্ধনা অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলাইন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামীলীগ ও তার সহযোগী সকল সংগঠনের নেতা-কমর্ীবৃন্দ, ভাঙ্গা বাজারের সকল ব্যবসায়ীবৃন্দ প্রমুখ।

অপরদিকে মাননীয় সাংসদকে ভাঙ্গা বাজার বনিক সমিতির পক্ষ হতে সংবর্ধনা দেওয়া উপলক্ষে দুপুর হতেই বাজারের সকল দোকানপাঠ বন্ধ করে ব্যবসায়ীরা মিছিল দিয়ে সংবর্ধনা অনুষ্টান স্বর্নকার পট্রিতে উপস্থিত হয়। এসময় শ্লোগানে শ্লোগানে চারদিকে মুখরিত হয়ে ওঠে। বিকালে হতেই সভাস্থল হাজারো মানুষের পদচারনায় মুখরিত হয়ে ওঠে।

সভাশেষে মাননীয় সাংসদ মজিবুর রহমানের বক্তব্যকে স্বাগত জানিয়ে তার উদার মনে পরিচয় দেওয়াকে সকলে সর্মথন করে শ্লোগান দিতে থাকে। ভাঙ্গার রাজনীতিতে আর হানাহানি নয়, হিংসা নয়, গীবত নয় সকলে মিলে উন্নয়নের রাজনীতি করি।

সাংসদ মজিবুর রহমান চৌধুরী কাজী জাফরউল্লাহকে উদ্দেশ্যে করে আরো বলেন, আপনি আসেন আমিও থাকব জনগনকে সাথে নিয়ে আজ থেকেই একত্রে কাজ কবর। আপনি মুরব্বি আমি তো অনেক ছোট এখানে লজ্জার কিছু নেই। আমার জীবনের ৭টি বছর জনগনকে ভালবেসে তাদের উন্নয়ন ও মুল্যায়নের অধিকার ফিরিয়ে দিতে কাজ করে গেছি। আপনি এবং আমি দুজনেই মাঠে সক্রিয় থাকা সত্ত্বেও একই ধারার রাজনীতি করেছি। তাই আর লজ্জা নয় মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্ত করতে এখন থেকেই একত্রে কাজ করতে চাই।

অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইব বলেন, ভাঙ্গা বাজারের আজকের এই সংবর্ধনা অনুষ্টানে আওয়ামীলীগের কেউই আর বাদ নেই এই মঞ্চে। তবে আর কেন হানহানি আসুন একত্রে রাজনীতি করি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।