• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

এমডি‘র অনিয়ম দূর্নীতি বন্ধ ও কর্মচারীদের চাকুরী স্থায়ীকরনের দাবীতে

দিনাজপুরে নেসকো কর্মচারীদের মানববন্ধন ও সংবাদ সম্মেলন

শিমুল, প্রতিনিধি দিনাজপুর :

নেসকো কোম্পানী লিমিটেডের এম.ডির অনিয়ম দূনর্ীতি বন্ধ এবং কর্মচারীদের চাকুরী স্থায়ীকরণের দাবীতে দিনাজপুরে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্দান কোম্পানী লিমিটেড নেসকোর কর্মচারীদের মানববন্ধন ও  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৮ জানুয়ারী বৃহস্পতিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ রংপুর ও রাজশাহী জোনের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনকারীরা দাবী জানান, প্রতিষ্ঠানের এমডি ঁজাকিউল ইসলাম‘র অনিয়ম দূনর্ীতি বন্ধ ও মিটার রিডার এবং বিল বিতরণ কর্মচারীদের চাকুরী স্থায়ীকরনের প্রতিশ্রুতি দিলেও তা এখনো বাস্তবায়ন করেনি। এছাড়াও প্রিপেইড বিদ্যুৎ মিটারে উন্নতকরনের ফলে রংপুর ও রাজশাহী জোনের ৭৬০জন মিটার রিডার এবং বিল বিতরনকারী বেকার হয়ে পড়বে। যার ফলে সকলে পরিবার পরিজন নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে তারা। অনেকে ১৫ থেকে ২০ বছর যাবৎ এই পেশায় নিয়োজিত রয়েছেন। চাকুরী স্থায়ীকরনের দাবীতে গত ২৩ জানুয়ারী থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছে মিটার রিডার এবং বিল বিতরনকারীরা।

মানববন্ধন শেষে প্রেসক্লাব হলরুমে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত মানববন্ধন ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি সৈয়ব হাসান বিপ্লব, সাধারণ সম্পাদক মৃদুল কুমার শাহা, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ইসলাম প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।