• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
কুষ্টিয়ায় বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ ২ জন আটক।

২৮-৭-২০২
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই খোরশেদ আলম অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। মঙ্গলবার সকালে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে থেকে আটক করা হয়।
আটককৃত দু্‌ই মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী (২২) ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলী (২৪)।

খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই খোরশেদ আলম জানায়, মঙ্গলবার সকাল ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গাংনী থেকে অভিনব কায়দায় মাদকের বড় চালান আসছে। সংবাদ পাওয়ার পর কোন বিলম্ব না করে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে অভিযান পরিচালনা করি। এ সময় মেহেরপুরের গাংনী থেকে আসা কুষ্টিয়া গামী পাটকাটি/ খড়ি বোঝায় একটি নছিমনে অভিযান চালানো হয়। এ সময় ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলীকে আটক করা হয় ।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী জও ফেন্সিডিলসহ থানায় পাঠনো হয় এবং এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতির কাজ চলছে বলে ক্যাম্প ইন্চার্জ জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।