• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় পাটক্ষেত থেকে কিশোরীর বিবস্ত্র লাশ উদ্ধার

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-২৮/৬/২০২৪ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর সদরের হোগলাডাঙ্গী গ্রামের পাট ক্ষেতের ভেতর থেকে কিশোরী রেখা আক্তারের(১৩) বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে স্থানীয় জনগণ পাট ক্ষেতের মাঝখানে কিশোরীর লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ও ফরিদপুর সিআইডি ঘটনাস্থল প্রদর্শন করেন। অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহেনশাহ বলেন, পৌরসভার ৬ নং ওয়ার্ডের হুগলাডাঙ্গি গ্রামের রেল রাস্তার পাশের পাট ক্ষেতের মাঝখানে মেয়েটিকে বিবস্ত্র অবস্থায় পাই। কিশোরীর সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এতে ধর্ষণের আলামত পাওয়া গেছে। দুর্বৃত্তরা মেয়েটিকে প্রথমে ধর্ষণের পর গলায় কিশোরীর পরিহিত ছেলোয়ার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। কিশোরীকে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে। তদন্ত করে দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে ।
কিশোরী রেখা আক্তারের বাবা হাই মাতুব্বর জানায়, আজ দুপুরে গোসল করার জন্য আমার মেয়ে পুকুর পাড়ে যায়। সেখান থেকেই দুর্বৃত্তরা তাকে ধরে নিয়ে পাট ক্ষেতের মাঝখানে হত্যা করে। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুল আল রসিদ জানায়, লাশটি উদ্ধার করে আমরা মর্গে প্রেরণ করছি। প্রাথমিকভাবে প্রতিমান হয়েছে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অপরাধীদের দ্রুত সময়ের মধ্যে আটক করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।