• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন

সমৃদ্ধ বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, মানবতার মাতা, বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

দিনটি পালন উপলক্ষ্যে নানা কর্মসূচীর মধ্যে ছিল দরিদ্র শিশুদের মাঝে খাদ্য বিতরণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন। মসজিদে দোয়া, মন্দিরে প্রার্থনা ও করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ। এছাড়া দলীয় কার্যালয়ে খাবার বিতরণ ও আলোচনা সভা এবং জেলা আওয়ামীলীগ আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় সরকারি রাজেন্দ্র কলেজ শহরস্থ শাখায় ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। শহরের লক্ষ্মীপুর এলাকায় দুটি বস্তির দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। শহরের বিভিন্ন মসজিদ, মন্দিরে দোয়া ও প্রার্থনা শেষে দুই হাজার করে মোট ২০ হাজার মাস্ক বিতরণ করা হয়। দুপুর ২টায় যুবলীগের উদ্যোগে থানা রোডস্থ আওয়ামী লীগ কার্যালয়ে খাবার বিতরণ কর্মসূচী পালিত হয়।

এছাড়া বিকাল ৫টায় শহরের অম্বিকা মেমোরিয়াল হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় জেলা আওয়ামীলীগ আয়োজিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি শামীম হকের উদ্যোগ ও পৃষ্ঠপোষকতায় উল্লেখিত কর্মসূচীতে তিনিসহ উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডঃ শামসুল হক ভোলা মাস্টার, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোস, শহর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ফরিদপুর মটর ওয়ার্কার্স শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম মোঃ নাসির, যুবলীগ নেতা মোঃ ফারুক, শামীম তালুকদার, সেলিম মন্ডল, জাবির শফি দিনার, রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাওসার আকন্দ, থানা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান বিপ্লব, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমামুল মিয়া আজম, ছাত্রলীগ নেতা প্রলয় হাসানসহ নেতৃবৃন্দ।

সারাদিনমান ফরিদপুরের বিভিন্ন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে শামীম হক বলেন, নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে দেশকে অর্থনৈতিক সমৃদ্ধির ধারায় এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা নিজেই। দেশ ও জাতির উন্নয়নে তার বিকল্প কিছু নেই। আজ তার জন্মদিনে আমরা নতুন প্রজন্মকে বলি মুক্তিযুদ্ধের চেতনা ধারন করে দেশাত্মবোধের প্রেমে নিজেকে উজ্জীবিত করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মাতা শেখ হাসিনার রাজনৈতিক প্রজ্ঞা ধারণ করে অপশক্তি ও মৌলবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১