• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
সম্মানী ভাতা নিয়ে বাড়ী ফেরা হলোনা বীর মুক্তিযোদ্ধার

ছবি প্রতিকী

শফিকুল খান জনি,নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় সম্মানী ভাতা নিয়ে বাড়ী ফেরা হলো না মুক্তিযোদ্ধা ইউনুস মাতুব্বরের। সে মুক্তিযোদ্ধা সম্মানী ভাতা তুলতে বাড়ী থেকে নগরকান্দা উপজেলা সদরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার কাইলার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুক্তিযোদ্ধা ইউনুস মাতুব্বর উপজেলার কাইচাইল ইউনিয়নের শ্রীরামপুট্টি গ্রামের মৃত নুরুল হক মাতুব্বরের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক জানান, নগরকান্দা উপজেলা সদর শাখা সোনালী ব্যাংক থেকে সম্মানী ভাতা তুলতে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বাড়ী থেকে বের হন মুক্তিযোদ্ধা ইউনুস মাতুব্বর। তিনি একটি ভ্যানগাড়ী ভাড়া নিয়ে নগরকান্দা উপজেলা সদরের দিকে আসছিলেন। ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার কাইলার মোড়ে পৌছালে ভ্যানগাড়ীকে ধাক্কা দেয় দ্রতগামী একটি মাইক্রোবাস। এতে গুরুতর আহত হন মুক্তিযোদ্ধা ইউনুস মাতুব্বর (৬৮)। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাবিল হোসেন জানান, মাইক্রোবাস চাপায়় বীর মুক্তিযোদ্ধা মারা গেছেন। ঘাতক মাইক্রোবাসটিকে আটকের চেষ্টা চলছে।

শফিকুল খান জনি
২৮ এপ্রিল ২০২২।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।