• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচনে

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন ভোলা মাস্টার

আসন্ন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী শামসুল হক ওরফে ভোলা মাস্টার।

আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য চেয়ারম্যান পদের এ উপ-নির্বাচনে গত ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিলো। এদিন মোট তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরা হলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামসুল হক ভোলা মাস্টার, বিএনপি সমর্থিত প্রার্থী মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক সদরের গেরদা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম মিয়া এবং সরকারি ইয়াছিন কলেজের সাবেক উপাধ্যক্ষ মো. আব্দুল আজিজ।

স্বতন্ত্র প্রার্থী সরকারি ইয়াছিন কলেজের সাবেক উপাধ্যক্ষ মো. আব্দুল আজিজ গতকাল রবিবার (২৭ সেপ্টেম্বর) তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল আজিজ বলেন, তিনি এ নির্বাচন থেকে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তিনি বলেন, তিনিও আওয়ামী লীগ করেন। তাছাড়া আবার আওয়ামী লীগ দলীয় একজন প্রার্থী রয়েছে। এই অবস্থায় তার নির্বাচন করা শোভন হয় না। সংবাদ সুত্র ঃ newsnow 24. com

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।