• ঢাকা
  • রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সদরপুরে চুরির অপবাদে ছেলেকে মারধর পিতার আত্মহত্যা

ছবি প্রতিকী

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুরে মোবাইল ফোন চুরির অপবাদে ছেলেকে গাছে বেঁধে মারধর করায় পিতা নজরুল শিকদার (৬০) নামে এক কৃষক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার সকালে উপজেলার ভাষানচর ইউনিয়নের মধুমন্ডলের ডাঙ্গী গ্রামে ঘটনাটি ঘটে। এব্যাপারে সদরপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নাং ১৬ তারিখ ২৭-০৫-২০২২ইং।
জানা গেছে, ছেলে মানুষিক রোগী রাছেল শিকদার (২০) ওই দিন ভোরে উপজেলার বাবুরচর গ্রামের তার বড় বোনের বাড়ি থেকে ফেরার পথে স্থানীয় রহিম শেখের পুত্র শেখ মালেকসহ কয়েক জন তাকে চোর সন্দেহে রাস্তা থেকে ধরে নিয়ে যায়। পরে মালেক শেখের বাড়ির উঠানে মেহেগুনি গাছের সাথে বেধে নির্যাতন শুরু করে। এবং মালেক শেখ ও বিল্লাল গাজিসহ কয়েকজন নজরুল শিকদারের বাড়ি থেকে দুইটি গরু ছিনিয়ে নিয়ে যায়। ছেলে ও গরু ফিরিয়ে আনতে গেলে মালেক ও তার পরিবারের লোকজন তার উপরে আক্রমন চালায়। পরে রাছলকে পুলিশে সোপাদ্দ করে। এ ঘটনায় আত্ম মর্যাদায়হানী ঘটায় কৃষক সকাল অনুমান ১০টা সময় নিজ বাড়িতে স্ত্রীর পরনের কাপড় দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পলিশে জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা প্রমানিত না হওয়ায় রাছেলকে থানা থেকে তাকে ছেড়ে দেয় পুলিশ।
ঘটনা স্থলে তথ্য সংগ্রহকালে জানা গেছে , এলাকার প্রভাবসালী ইউনুস খা, সহিদ খা, উসমান মোল্যাসহ কয়েক ব্যাক্তি বিভিন্ন সময় মানুষিক রোগী রাসেল ও তার পিতাকে চাপ দিয়ে জরিমানা করে কয়েক বার মোটা অংকের টাকা হাতিয়ে নেয় বলে নিহত নজরুল শিকদারে স্ত্রী জানায়।
সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ফরিদপুর মর্গে পাঠায়, ময়না তদন্ত শেষে লাশ দাফন করে হয়েছে। আমরা অপমৃত্যুর অভিযোগ পেয়েছি, তদন্ত শেষে অভিযোগ সাপেক্ষে মামলা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।