• ঢাকা
  • বুধবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দোয়া,মিলাদ মাহফিল ও কেক কেটে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় ইউনিয়নের দুর্গাপুর বঙ্গবন্ধু সমাজ কল্যান সমিতির কাযার্লয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল ও দীঘার্য়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য প্রবীণ রাজনীতিবিদ আব্দুস সোবহান মোল্লা।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মোঃ নুরুল আমিন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনোয়ার খান, লুৎফর রহমান, হাবিবুর রহমান হিটলার, মোয়াজ্জেম হোসেন,শেখ সোনা মিয়া,সামাদ কাজী,কবির মোল্লা মেম্বার,বাচ্চু মেম্বার, বিল্লাল মাহমুদ,যুবলীগ নেতা গোলাম মোস্তফা ,সাইদুর রহমান,সুজন,ইমরানসহ যুবলীগ,ছাত্রলীগ ও শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সোবহান মোল্লা বলেন,বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা শেখ হাসিনা আমাদের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন। বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন আজ তৃতীয় বিশ্বের রাষ্ট্রের কাছে অনুসরণীয়। উন্নয়নের পাশাপাশি দুর্যোগকালীন সময়ে শেখ হাসিনার নেতৃত্ব এমনকি করোনাকালীন মহাদুর্যোগ তিনি যেভাবে মোকাবিলা করছেন সেটিও আজ সারা বিশ্বে প্রংসিত হয়েছে।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল ও দীঘার্য়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চর চাঁদপুর জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ রেজাউল করীম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১