• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
মধুখালী উপজেলা পরিষদে পঞ্চবার্ষিক পরিকল্পনা তৈরি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ফরিদপুর স্থানীয় সরকার বিভাগের কার্যকর জবাবদিহিমূলক প্রকল্প ( ইএএলজি) এর সহযোগিতায় উপজেলা পরিষদের বার্ষিক ও পঞ্চ বার্ষিক পরিকল্পনা প্রণয়ন সম্পর্কিত অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার মধুখালী উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এই প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়। মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-রিচালক মো. মনিরুজ্জামান।

এসময় পর্যালোচনা প্রস্তুতিমূলক সভায় পরিষদের সর্ব সম্মতি ক্রমে ৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সদস্যদের মধ্যে উপজেলা কৃষি অফিসার, উপজেলা সমাজ সেবা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, উপজেলা প্রকৌশলি অফিসার, একাডেমী সুপার ভাইজার ও জাইকা প্রকল্প । কমিটিদের কমিটি গাইড লাইন অনুযায়ী একটি পঞ্চবার্ষিক তৈরি করে আগামী ২৮ শে অক্টবরে উপজেলা পরিষদের নিকট হস্থান্তর করতে হবে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা আক্তার মিনা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,সংরক্ষিত মহিলা সদস্যগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

দিনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা নির্বাহী অফিসারের সভাপত্বিতে ইউনিয়ন পরিষদের উপস্থিতিদের ইউনিয়ন পরিষদে হস্তান্তরিত বিভাগসমূহের ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে ইএএলজি প্রকল্পের ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়। এসময় দুইটি সভা পরিচালনা করেন ইএএলজি প্রকল্পের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোঃ মনির হোসেন মজুমদার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০