• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
বোয়ালমারীতে ২৮ পাউন্ডের কেক কেটে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সনতচক্রবর্ত্তী: ফরিদপুরের বোয়ালমারীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বুধবার (২৭ জুলাই) বিকেলে গোহাটা সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও প্রতিষ্ঠা বার্ষিকীর ২৮ পাউন্ডের কেক কাটা হয়।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য প্রযুক্তি বিষয়ক অবৈতনিক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকীতে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরীফ বাকের ইদ্রিসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য মো. আবুল খায়ের মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি এসএম মহাব্বত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার ওমর হাফিজ মুক্তি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মো. গফফার শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম মিনা রাসেল, মো. মোক্তার হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সেলিমুজ্জামান সেলিম, সম্পাদক আমিরুল ইসলাম পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মুনজুর রহমান তুষার, মোঃ রবিউল ইসলাম খান, সহদপ্তর সম্পাদক উজ্জল বিন লাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক মোঃ আনিচুর রহমান আনিস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. সহিদ মিয়া, ময়না ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. হাসিবুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা জিয়াউর রহমান লিটন, মো. ওলিয়ার রহমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।