• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের সাথে ভিডিও কনফারেন্স

তারিখঃ ২৮ ফেব্রুয়ারি ২০২১,সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

ভিডিও কনফারেন্সে সরাসরি প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন পটুয়াখালীর গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্রী জোহরা খাতুন ছোঁয়া।

প্রধানমন্ত্রী ওই শিক্ষার্থীর বক্তব্য শোনেন। ছোঁয়ার ইচ্ছানুযায়ী ভবিষ্যতে তার ডাক্তার হওয়া স্বপ্ন পূরণে দোয়া এবং দেশ ও জাতির সেবা করার পরামর্শ দেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট’ থেকে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি, টিউশন ফি, আর্থিক সহায়তা ও চিকিৎসা অনুদান বিতরণ কার্যক্রমে সরাসরি পটুয়াখালীর গলাচিপায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।

রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সঞ্চালনায় এ কনফারেন্সে উপস্থিত ছিলেন রাজনীতিক, সমাজসেবী, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সংবাদকর্মী, মুক্তিযোদ্ধা, স্থানীয় সুধীরা।

এ সময় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে নির্বাহী অফিসার শিক্ষাসহ গলাচিপার সার্বিক চিত্র তুলে ধরেন। ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়ায় প্রধানমন্ত্রীকে গলাচিপাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১১৩ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা (এমপি), জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মো. মাইনুল হাসান (পিপিএম) ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা (আইসিটি) ইসরাত জাহান, পৌর মেয়র আহসানুল হক তুহিন, জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।