• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় জেলে ফেরদৌসকে মারধর, হাসপাতালে ভর্তি

তারিখঃ ২৮ ফেব্রুয়ারি ২০২১,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় প্রতিপক্ষের হামলার শিকার জেলে ফেরদৌস সরদার (১৭)। এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে।
ফেরদৌস হচ্ছেন উপজেলার গোলখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আলতাফ সরদারের ছেলে। ঘটনা সূত্রে ও জেলে ফেরদৌস সরদার জানান, গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় রামনাবাদ নদীতে মাছ ধরার জাল ফেলাকে কেন্দ্র করে গলাচিপা সদর ইউনিয়নের পক্ষিয়া গ্রামের জেলে আকবর, পারভেজ, আনসারসহ আরও নাম না জানা অনেকে একত্রিত হয়ে আমাকে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর আহত করে। আমার ডাক চিৎকারে লোকজন এসে পড়লে মারধরকারীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আমার শরীরের অবস্থা খুব খারাপ। সারা শরীরে যন্ত্রনা হচ্ছে। আমি টাকার অভাবে চিকিৎসা করাতে পারছি না। ফেরদৌস সরদারের বাবা আলতাফ সরদার জানান, আমার ছেলেকে প্রতিপক্ষরা লাঠি, পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। আমার ছেলে আজ চারদিন পর্যন্ত হাসপাতালে ভর্তি। বাড়িতে বাজার চলে না।

প্রতিপক্ষ জেলে আকবর ও পারভেজের মুঠো ফোনে যোগাযোগ করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। গলাচিপা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. লিনজা বলেন, ফেরদৌস আমার চিকিৎসাধীন আছে। তার শরীরের বিভিন্ন জায়গায় ফুলা ও জখমের দাগ রয়েছে। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) শওকত হোসেন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।