• ঢাকা
  • শনিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মানুষের কল্যাণে কাজ করতে হবে — কৃষিমন্ত্রী

ঢাকা, ১৪ মাঘ (২৮ জানুয়ারি) :

কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতা, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা আমাদের আদর্শ। সে আদর্শকে সামনে নিয়ে ও ধারণ করে দেশের মানুষের কল্যাণে ও মঙ্গলে নিয়োজিত থাকতে হবে।
কৃষিমন্ত্রী আজ রাজধানীর বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল অডিটোরিয়ামে ‘প্রয়াত বরেণ্য কৃষিবিদ আব্দুল মান্নান ও কৃষিবিদ শওকত মোমেন শাহজাহানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
প্রয়াত আব্দুল মান্নান ও শওকত মোমেন শাহজাহানের জীবনের নানা দিক তুলে ধরে ড. রাজ্জাক আরও বলেন, তাঁদের আজীবন আদর্শ ছিল বঙ্গবন্ধুর আদর্শ। বঙ্গবন্ধুর আদর্শের লক্ষ্য অর্জনের জন্য তাঁরা যে রাজনৈতিক পথটি বেছে নিয়েছিলেন, সে পথটিও ছিল বঙ্গবন্ধুর। বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত না হয়ে তাঁরা আমৃত্যু মানুষের কল্যাণ ও মঙ্গলের জন্য কাজ করে গেছেন। সেই আদর্শ ধারণ করে মানুষের কল্যাণে এগিয়ে আসলেই আজকের এই স্মরণ সভার সার্থকতা আসবে। তাঁদের প্রতি প্রকৃত শ্রদ্ধা জ্ঞাপন করা হবে।
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের নির্বাহী সভাপতি মোঃ হামিদুর রহমানের সভাপতিত্বে সাহাদারা মান্নান, এমপি, সাবেক এমপি অনুপম শাহজাহান জয়, কৃষিসচিব মোঃ মেসবাহুল ইসলাম, কৃষি বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক ড. এম এ সাত্তার মণ্ডল, বিএআরসির চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার, কৃষি অর্থনীতিবিদ মোঃ জাহাঙ্গীর আলম, অ্যালামনাই এসোসিয়েশনের নির্বাহী সাধারণ সম্পাদক কৃষিবিদ বদিউজ্জামান বাদশা প্রমুখ বক্তব্য রাখেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।