• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময়

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিয় অনুষ্ঠিত।

ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ২৮ সেপ্টেম্বর বিকাল ৪ টায় ফরিদপুর পুলিশ সুপারের কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার আলীমুজ্জামান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলাম, ডিবি ওসি সুনীল কুমার, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম, ফরিদপুর প্রেসক্লাবের নব নিবার্চিত কমিটির সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম অহিদ,সাজ্জাদ হোসেন রনি,শেখ ফয়েজ আহমেদ,সাধারন সম্পাদক মশিউর রহমান খোকন,যুগ্ন-সম্পাদক মনিরুল ইসলাম টিটু,অর্থ সম্পাদক শেখ মনির হোসেন,দপ্তর সম্পাদক এম এ আজিজ , পাঠাগার সম্পাদক মুইজ্জুর রহমান রবি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদুর রহমান নিপু, সাহিত্যে সম্পাদক বিভাষ দত্ত,ক্রীড়া সম্পাদক সুজাউজ্জামান জুয়েল,নিবার্হী সদস্য মনিরুজ্জামান ও জাহিদুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন নিবার্হী সদস্য খন্দকার আলী আশরাফ কাজল,সেবানন্দ বিশ্বাস,নুুরুল ইসলাম আনজু,রুহুল আমিন এবং আরটিভির জাকির হোসেন।

সভায় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি তাঁর বক্তবে পুলিশ সুপার আলীমুজ্জামানকে ধন্যবাদ দিয়ে বলেন ঐতিহ্যবাহী প্রেসক্লাবের যে গনতান্ত্রিক পরিবেশ তিনি ফিরিয়ে এনেছেন তাঁর ঐকান্তিক সদিচ্ছায় এজন্য ফরিদপুর প্রেসক্লাব আজীবন মনে রাখবে, এছাড়াও সভাপতি তাঁর বক্তব্য আরও বলেন পুলিশ সুপার আলীমুজ্জামান এর নেতৃত্বে ফরিদপুরবাসী আইনশৃঙ্খলা থেকে শুরু করে বিশেষ করে সাধারণ মানুষ তার কাছে তার সমস্যার কথা তুলে ধরতে পারছে পাশাপাশি এর সুফল পাচ্ছে। প্রেসক্লাবের সভাপতি বলেন ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিকগণ জেলা পুলিশের সাথে ভালো কাজে আছে এবং থাকবে।

পরিশেষে পুলিশ সুপার আলীমুজ্জামান নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বলেন ফরিদপুরের আইনশৃঙ্খলা থেকে সর্বক্ষেত্রে পুলিশের পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন সাংবাদিকরা সমাজের দর্পন স্বরুপ, তাদের কলমের লিখনীতে সমাজের যে অনাচারগুলো লিখে ফুটিয়ে তুলেন তাতে তাদের কাজ করতে অনেক সহজ হয়ে যায়।

মতবিনিময় শুরুতে পুলিশ সুপার আলীমুজ্জামান ও অন্যান্য কর্মকর্তাগণ ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০