• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান খুলনা সোসাইটির

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষ্যে খুলনা সোসাইটির পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেওয়া হয়েছে। গতকাল রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ্যে তাদের পরিবারের সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।
খুলনা সোসাইটির চেয়ারম্যান এস এম সোহেল ইসহাক’র সভাপতিত্বে ও স্বাধীনতা সম্মাননা-২০২১ প্রোগ্রাম কমিটির চেয়ারম্যান ইয়াফেস ইসিতিহাদ দীপ’র পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব ইঞ্জি. সাব্বির হোসেন ও সম্পাদকমণ্ডলীর সদস্য নয়ন পাল।
অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান খুলনা পাবলিক কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর তাসরিনা বেগম, মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা ডা: কাজী ইমদাদুল হকের পক্ষে চৌধুরী শফিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কওছার আলী শেখ’র কন্যা তাসলিমা আক্তার রেখা, বীর মুক্তিযোদ্ধা মির্জা খয়বার’র পরিবারের সদস্য দিঘলিয়া সরকারী কলেজের অধ্যক্ষ মির্জা নুরুজ্জামান।
এসময় আরও আলোচনা করেন ও উপস্থিত ছিলেন এস এম ময়েজ উদ্দিন চুন্নু, এ্যাড. শফিউল আলম সুজন, মো: আবু তৈয়ব মুন্সী, কাজী আইনুল মুন, মেহেজাবিন খান, মো: আবুল কালাম, এস এম মিশকাতুল ইসলাম, মাহাবুবা আক্তার সুমি, সাইফুর রহমান সুজন, মো: তারেক হাসান, নাজমুল জোয়ার্দ্দার, মারিয়া ময়েজ পিংকি প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।