• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং
বিশৃঙ্খলাকারীদের ছাড় দেওয়া হবে না- লাবু চৌধুরী

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী বলেছেন, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে কোনো অপ-রাজনিতিকে প্রশ্রয় দেওয়া হবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে দল মত নির্বিশেষে সকলকে একসাথে মিলে মিশে বাস করতে হবে।

শনিবার (২৮ জানুয়ারি) বিকালে তার নির্বাচনি এলাকা ফরিদপুরের নগরকান্দা উপজেলায় আগামী দিনে নিজেদের মধ্যে দাঙ্গা মারামারি না করার স্বার্থে উপজেলা প্রশাসন আয়োজিত পুরাপাড়ায় এক আইনশৃঙ্খলা মিটিংয়ের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, যারা এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে সাধারণ মানুষকে জিম্মি করে নিজেদের আধিপত্য বিস্তার করতে চায় তাদেরকে সামাজিকভাবে প্রতিহত করা হবে। এ ব্যাপারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সচেষ্ট ভূমিকায় অবস্থান নিবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হকের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, নগরকান্দা থানার ওসি মিরাজ হোসেন সহ এলাকার গন্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ।

উল্লেখ্য গত ১৯ জানুয়ারী উপজেলা প্রশাসন আয়োজিত আইনশৃঙ্খলা অনুষ্ঠানের ধারাবাহিকতায় পুরাপাড়া ইউনিয়ন বাসীকে দেশীয় অস্ত্র সমর্পণে অনুপ্রাণিত করতেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৮ জানুয়ারি ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।