• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
সালথায় দুই দিনব্যাপী সাহিত্য ও বই মেলার সমাপনী

মনির মোল্যা,সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় দুই দিনব্যাপী সাহিত্য ও বই মেলা ২০২৩ইং এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) সন্ধ্যায় সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই সাহিত্য ও বই মেলার সমাপনী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো: আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: ওয়াদুদ মাতুব্বর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: শেখ সাদিক প্রমুখ। এছাড়াও জেলা- উপজেলার বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার ব্যক্তিবর্গসহ বিভিন্ন শেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, আমি চাই আগামীতে সালথা নগরকান্দার মাটিতে কোন প্রকার ঢাল, শরকি কাইজ্জা মারামারি বন্ধ করে সকলে মিলে সাহিত্য চর্চা করতে হবে। সমাজকে অপসংস্কৃতির আগ্রাসন থেকে রক্ষা করতে ভবিষ্যৎ প্রজন্মের কাছে দেশের সঠিক সাহিত্য ও সংস্কৃতি তুলে ধরতে হবে। সেই লক্ষ্যে বিজ্ঞান ও প্রযুক্তি চর্চার পাশাপাশি নতুন প্রজন্মকে দেশের আবহমান সাহিত্য ও সংস্কৃতির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

২৮ জুলাই ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।