• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
সদরপুরে কিশোর গ্যাংএর নেতৃত্বে ঘরবাড়ি ভাংচুর লুটপাট

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ
সদরপুরে কিশোর গ্যাংদের হামলায় ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও এলাকায় অস্ত্র মহড়া করে তুষার(১৭) নামের এক কিশোরকে হত্যার হুমকির ঘটনা ঘটেছে। এ ঘটনা নিয়ে উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড়ধরণের সংঘর্ষ বেধে হতাহত হওয়ার সম্ভাবনা রয়েছে।
ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলা সদর ইউনিয়নের ৯রশি গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় সদরপুর ষ্টেডিয়াম মাঠ এলাকায় ৯ রশি গ্রামের পিয়াস নামের এক কিশোরের মোটর সাইকেল চুরির ঘটনা নিয়ে একই উপজেলার ২২রশি গ্রামের সানি (১৭) নামের এক কিশোরের কথা কাটাকাটি হয়। পরে এ ঘটনা নিয়ে সানির দলবলের সাথে কথা কাটাকাটি ও মারপিটের ঘটনা ঘটে। উক্ত ঘটনার জের ধরে গতকাল বৃহস্পতিবার ২২রশি গ্রামের সরোয়ার মাতুব্বরের পুত্র সানি
ও নাজমুল (১৬), সুভাশিশ, অংকুর, নাহিদ নামের কয়েক কিশোরের নেতৃত্বে ১৫/২০ জনের একদল সশস্ত্র কিশোর গ্যাং রামদা, স্যান, চাইনিজ কুড়াল, চাপাতি ও হকিস্টিক নিয়ে ৯রশি গ্রামের পিয়াসের ভাগ্নে তুষারের বাড়ি আক্রমন করে ভাংচুর ও লুটপাট করে। এতে প্রায় ২লক্ষাধিক টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে নিয়েছে বলে তুষারের মা খাদেজা বেগম অভিযোগ করে বলেন। ঘটনাটি সদরপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাফর নিশ্চিত করেছেন। অপরদিকে সানির সাথে যোগাযোগের চেষ্টা চালিয়েও তাকে কোনভাবে পাওয়া যায়নি।
সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। কিশোর গ্যাংদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১