• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
কিউ আর কোড স্ক্যা‌নিং’র মাধ্য‌মে ১০ টাকা কেজি চাল বিতরণ শুরু সালথা উপজেলায়

শেখ হা‌সিনার বাংলা‌দেশ, ক্ষুদা হ‌বে নিরু‌দ্দেশ এই শ্লোগান‌কে সাম‌নে রে‌খে ডি‌জিটাল পদ্ধি‌তি‌তে কিউ আর কোড স্ক্যা‌নিং’র মাধ্য‌মে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় হতদ‌রিদ্রদের মা‌ঝে চাল বিতরণ কার্যক্রম শুরু হ‌য়ে‌ছে। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে খাদ্যবান্ধব কর্মসূ‌চির আওয়ায় উপ‌জেলার রামকান্তপুর ইউনিয়নে মঙ্গলবার (২৯শে সে‌প্টেম্বর) ডি‌জিটাল প‌ক্রিয়ায় ৮৭৯ জ‌নের মা‌ঝে ১০ টাকা দ‌রে ৩০ কে‌জি করে চাল বিতরণ শুরু হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হ‌া‌সিব সরকার উপ‌স্থিত থে‌কে ডি‌জিটাল পদ্ধ‌তি‌তে চাল ‌বিতর‌নের উদ্বোধন ক‌রেন। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা খাদ্য কর্মকর্তা মোঃ ইসমাইল হো‌সেন, উপ‌জেলা সমাজ সেবা কর্মকর্তা ফজ‌লে রা‌ব্বি নোমান, উপ‌জেলা পাট কর্মকর্তা আব্দুল বা‌রী এবং স্থানীয় জনপ্রি‌তি‌নি‌ধি ও ডিলারগন।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার এসময় ব‌লেন, ফ‌রিদপু‌র জেলার সু‌যোগ্য জেলা প্রশাসক অতুল সরকা‌রের স্ব-উ‌দ্যো‌গে এবং দিক নি‌র্দেশনায় কিউ আর কো‌ড ক্যা‌নিং’র মাধ্য‌মে আমরা চাল বিতরণ শুরু ক‌রে‌ছি। পূ‌র্বে চাল বিতর‌ণে যে ত্রুটি ছিল তা নিরশন করা সম্ভব হ‌বে। যার না‌মে কার্ড তি‌নিই চাল নি‌তে পার‌বেন। আজ ৮৭৯ জ‌নের ম‌ধ্যে চাল বিতরণ করা হল পর্যায়ক্র‌মে উপ‌জেলার ৮৫৭৫ জ‌নের মা‌ঝে কিউ আর কোড যুক্ত কার্ড সরবরাহ করা হ‌বে।

২৯ সেপ্টেম্বর ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১