• ঢাকা
  • শুক্রবার, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় উন্নয়ন মেলায় প্রথমস্থান অধিকারি বিদ্যুৎ বিভাগ

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা প্রতিনিধি-২৯/০৩/২০২১

সারাদেশে একযোগে প্রতিটি উপজেলায় অনুষ্ঠিত হয়েছে উত্তরন উৎসব-২০২১। স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন উপলক্ষে দেশব্যাপি উপজেলা প্রশাসনের পক্ষ হতে আয়োজন করা উন্নয়ন মেলার।

গত শনিবার থেকে রবিবার রাত পর্যন্ত প্রশাসনের বিভিন্ন দপ্তরের পক্ষ হতে সুসজ্জিত স্টল নিয়ে তাদের কর্মকান্ড তুলে ধরা হয়। রোববার মেলার শেষ দিনে মেলা প্রদর্শিন করেন ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন। মেলার বিভিন্ন স্টল ঘুরে তিনি স্বন্তোষ প্রকাশ করেন। রাতে ভাঙ্গা উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের বিচারে এবারে প্রথমস্থান অধিকার করেন ভাঙ্গা বিদ্যুৎ সরবরাহ কতৃপক্ষ।

বিজয়ীর বিদ্যুৎ বিভাগের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  এস এম হাবিবুর রহমান  ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েত উল্লাহ সাকলাইন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুন্সি রুহুল আসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা দেবলা চক্রবর্তী উপজেলা কৃষি কর্মকর্তা সুদর্শন বাবু প্রমুখ।

উত্তোরন মেলায় প্রথমস্থান অধিকারী হয়ে উপজেলা আবাসিক প্রকৌশলী ফরিদুল ইসলাম বলেন, বর্তমান সরকার বিদ্যুৎ বিভাগের ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা গ্রাহক পর্যায় সেবা পৌছে দিতে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছি। একটা সময় ছিল লোড শেডিং এর জন্য গ্রাহক চরম দুভোর্গ পোহাতেন। আর এখন লোড শেডিং নেই বললেই চলে।

তাছাড়া ডিজিটাল পদ্ধতিতে আমরা গ্রাহক সেবা পৌছে দিচ্ছি। অনিয়ম আর দুর্নীতীমুক্ত হয়ে ভাঙ্গা বিদ্যুৎ বিভাগ কাজ করে যাচ্ছে। আজ আমরা উক্ত মেলায় প্রথমস্থান অধিকারী হওয়াতে আমাদের কাজের যে মুল্যায়ন প্রশাসন করেছে তার জন্য তাদের প্রতি চীরকৃতজ্ঞ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।