• ঢাকা
  • সোমবার, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ ইং
উত্তর সাদীপুর কাদরিয়া চিশতিয়া দরবার শরীফের বাৎসরিক ওরশ অনুষ্ঠিত

মাহবুব পিয়াল,ফরিদপুর :
আজীমে আলিশান, গুলশানে রওশান, গাউসে সামদানী ,কুতুবে রব্বানী, মাহবুবে সোবহানী বড় পীর হযরত আব্দুল কাদের জিলানী (রহ.) স্মরণে ও তার ওফাত দিবস উপলক্ষে ফরিদপুর সদর উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের উত্তর সাদীপুর কাদরিয়া চিশতিয়া দরবার শরীফের পঞ্চম বাৎসরিক ওরশ মাহফিল মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে অনুষ্ঠিত হয়েছে।
পবিত্র ওরশ উপলক্ষে মঙ্গলবার দরবার শরীফে রাতভর ওয়াজ নছিয়ত, জিকির আসকর, মিলাদ মাহফিল, তবারক বিতরণ ও আখেরি মোনাজাত অনুষ্ঠিত হয়। ওয়াজ ও মিলাদ মাহফিলে ওছিয়ত প্রদান করেন দক্ষিন টেপাখোলা কাদরীয়া চিশতীয়া খানকা শরীফের প্রধান খাদেম ও খলিফা শাহ সুফী মুহাম্মদ আলমগীর হোসেন ডিলেক্স আল কাদরী-আল চিশতী। ভাজনডাঙ্গা কাদরীয়া চিশতীয়া খানকা শরীফের প্রধান খাদেম ও খলিফা শাহ সুফী আলহাজ্ব মুহাম্মদ খলিলউল্লাহ দিলদারাজ আল কাদরী আল চিশতীসহ অন্যান্যরা।
পরে রহমতে সময় শেষ রাতে দেশ ও দেশের মানুষের কল্যান, সুখ সমৃদ্ধি ও বিশ্ব মানবতার কল্যানে দোয়া ও আখেরি মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উত্তর সাদীপুর কাদরিয়া চিশতিয়া দরবার শরীফের গদিনিশীন পীর ও খলিফা শাহ সুফী আবুল খায়ের শাহ মুহাম্মদ শওকত হোসেন আল কাদরী আল চিশতী। এরপর তবারক বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।