• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে বিএনপি-জামায়াত ও মৌলবাদীগোষ্ঠী কর্তৃক বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ফরিদপুর জেলা শাখার উদ্যোগে রবিবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিবার ও শিশু বিষয়ক সম্পাদক মেহেদি হাসান লিটু, শহর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এটিএম জামিল তুহিন, জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফজলুল করিম ফজলু, জেলা যুগ্ন সাধারণ সম্পাদক সুমন মজুমদার, জেলা সহ- সভাপতি বেলাল হোসেন মৃধা, শহর যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী চিশতী, সাংগাঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।

এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হত না। অথচ তার ম্যুরাল নিয়ে দেশে যে অস্থিতিশীলতা তৈরি করা হচ্ছে তা কোনোভাবে বরদাস্ত করা হবে না। অনেক ইসলামী রাষ্ট্রে ভাস্কর্য রয়েছে। অথচ বাংলাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য থাকবে না কেন সেই প্রশ্ন তোলেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে সামনে দিকে এগিয়ে নিচ্ছেন তা বিএনপি-জামাত ও মৌলবাদ চক্রের সহ্য হচ্ছে না।

তারা সারা দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। একই সাথে ফরিদপুরে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মিত হবে বলে সরকারের নিকট জোর দাবি করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।