• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মধুখালীতে আগুনে ঘর পুড়ে সর্বশান্ত ৪ পরিবার

সালেহীন সোয়াদ সাম্মী, মধুখালী ( ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালীতে আগুনে ৪ টি ঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় ৪ টি পরিবারের ঘরে থাকা সব কিছুই পুড়ে গেছে। সোমবার সন্ধ্যায় উপজেলার কামালদিয়া ইউনিয়নের উলুহাট  গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায়  দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব সিকদার জানান, তাৎক্ষনিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নিরূপণ করা যাবে। তবে স্থানীয় মাধ্যম ও  আমাদের ধারনা রান্নার চুলা  থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

ক্ষতিগ্রস্থ মোঃ সালাম শেখ, হারেজ শেখ, জুয়েল ও সোহেল শেখ  বলেন, আমাদের পরিবার গুলোর সদস্যেদের পড়নের কাপড় ছাড়া সব  কিছুই পুড়ে ছাই হয়ে গেছে।  এ আগুনে পুড়ে ৪ টি ঘরসহ, মুরগি, ধান ও নগদ প্রায় ১ লাখ টাকা পুড়ে যায়। এ অগ্নিকান্ডে আনুমানিক প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ( ভারপ্রাপ্ত) মোঃ মুরাদুজ্জামান মুরাদ ও পৌর মেয়র খন্দকার মোরসেদ রহমান লিমন  জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা তৎক্ষনিক  ঘটনাস্থল পরিদর্শন করেছি। উপজেলা পরিষদের পক্ষ থেকে সকলকে সার্বিক সহযোগীতা করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।