• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

সালথা'য় স্কাউটদের মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধে উদ্বুদ্ধকরণ সভায়

আলোকিত মানুষ কখনও অন্যায় কাজ করতে পারে না- জেলা প্রশাসক অতুল সরকার

ফরিদপুরের সালথায় স্কাউটদের জঙ্গী,মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক র্যালী ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় ডাকবাংলো অডিটরিয়াম হলরুমে এ সভার আয়োজন করেন উপজেলা পরিষদ।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল খায়ের, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মিরাজ আলী, সাধারন সম্পাদক খায়রুল আলম এনায়েত প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, স্কাউটদের সব সময় চোখ কান খোলা রাখতে হয়। স্কাউটদের দায়িত্ব সমাজ থেকে বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ করার জন্য প্রশাসনকে জানানো। যারা স্কাউটিং করে তারা সকলে মিলে ভাল কাজ করতে হবে। সমাজ থেকে অন্যায়কে প্রতিরোধ করতে হবে। দোয়া করি তোমরা আলোকিত মানুষ হও। আলোকিত মানুষ কখনও অন্যায় কাজ করতে পারে না। সব সময় ভাল কাজ করে। করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানান।

২৯ সেপ্টেম্বর ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১