• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় নব-নির্বাচিত সংসদ সদস্য লাবু চৌধুরীকে বিশাল গণসংবর্ধনা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় সদ্য প্রয়ত মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র
ফরিদপুর-২, আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী লাবুকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায় সালথা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল হাসান খান সোহাগ, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, আওয়ামীলীগ নেতা এনায়েত হোসেন চান মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, জেলা যুবলীগের সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, ছাত্রলীগের সভাপতি রায় মোহন রায়, সাধারন সম্পাদক শাহিন আলমসহ আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, আজ আপনারা আমাকে যে গণসংবর্ধনা দিলেন আমি কোনদিন ভুলবো না। আমার মায়ের মতো আমি আমাদের পাশে থেকে সারাক্ষণ আপনাদের সেবা করে যাব। আমি আপনাদেরকে দিয়ে যে ওয়াদা দিয়েছি সব ওয়াদা পালন করব ইনশাল্লাহ। এই সালথা-নগরকান্দা নগরে পরিণত হবে। এই অঞ্চলে কোন মাদক চাঁদাবাজি সন্ত্রাসী কার্যক্রম চলবে না। মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে কোন মাদক ব্যবসায়ীর এই এলাকা স্থান হবে না।

২৯ নভেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।