• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
দুর্নীতি বন্ধ করতে একটা কেন হাজারটা মামলা খেতেও প্রস্তুত -এমপি নিক্সন চৌধুরী

ছবিতে ভাঙ্গা বাজারে আয়োজিত সাপ্তাহিক ভাঙ্গার কন্ঠ পত্রিকার নবম প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তব্য রাখছেন সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন)


রমজান শিকদার,ভাঙ্গা ( ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, অন্যায়, অনিয়ম ও দুর্নীতি বন্ধ করতে একটা কেন হাজার টা মামলা খেতেও আমি প্রস্তুুত আছি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঠিক তখনই তার উল্টো চিত্র ভাঙ্গা উপজেলা প্রশাসনে। প্রশাসনের দুই কর্মকর্তা ভাঙ্গাবাসিকে ব্যবহার করে যেভাবে কোটি কোটি টাকার বানিজ্য করে যাচ্ছে তাতে মনে হয় দেশে আইন বলে কিছু নেই। ভাঙ্গা বাজারের ভেতরে সরকারি জায়গার ৮৮টি দোকান বরাদ্দর নামে এরা কোটি কোটি টাকার বানিজ্য করেছে।

আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানাই জরুরী ভিত্তিতে একটি বিভাগীয় তদন্ত এদের বিরুদ্ধে করা হউক। ইউএনও রকিবুর রহমান খান ও এসিল্যান্ড আল-আমিন মিয়া সকলকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে তাদের মনমত অনিয়ম করে যাচ্ছেন। দেশের সকল মিডিয়ায় তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ হচ্ছে তারপরেও সে বহাল তবিয়াতে তার বানিজ্য করে যাচ্ছে। ভাঙ্গা বাজারের দোকান ঘর বরাদ্দ অনতিবিলম্বে প্রত্যাহার না করা হলে আগামী ১১ই জানুয়ারী লাগাতার হরতাল করা হবে।

মঙ্গলবার  বিকালে পৌর সদরের ভাঙ্গা বাজারে টিনপট্রিতে আয়োজিত সাপ্তাহিক ভাঙ্গার কন্ঠ পত্রিকার নবম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন জরুরী ভিত্তিতে ভাঙ্গা প্রেসক্লাবে ভবন নিমার্ন করা হবে। আপনারা আপনাদের ইমানি দায়িত্ব সততার সাথে পালন করুন। অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হউন আপনাদের পাশে আমি সব সময় থাকব।

সাপ্তাহিক ভাঙ্গার কন্ঠ পত্রিকার সম্পাদক মজিবর মুন্সির সভাপতিত্বে অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, সাপ্তাহিক ভাঙ্গার আলো পত্রিকার সম্পাদক গোলাম কিবরিয়া বিশ্বাস, সাংবাদিক হাজী আব্দুল মান্নান, সাংবাদিক রমজান সিকদার, সাংবাদিক হাজী শামীম, সাংবাদিক এটিএম ফরহাদ নান্নু, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ভাঙ্গা বাজারের ব্যবসায়ীবৃন্দ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।