• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল হোসেনের ইন্তেকাল

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের দুইবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন (৭৬) গত বুধবার দবিাগত রাত সাড়ে ১০ টায় ঢাকার ডিএনসিসি-কোভিড হাসপতালে বার্ধক্যজনিত জটিল রোগ সহ কোরনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নে লিল্লাহ—রাজিউন)। তিনি দুই ছেলে এক কন্যা ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার গাজীরটেক ইউনিয়নের উত্তর চরসুলতানপুর গ্রামের নিজ বাড়ীর আঙিনায় মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে ফরিদপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইমাম আল-রাজী (টুলু), উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা, ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান ও মোঃ ইয়াকুব আলী সহ উপস্থিত ব্যাটিলিয়ন মরহুমকে গার্ড অব অনার দেন।

জানা যায়, মরহুম মোঃ আবুল হোসেন ১৯৮৫ সালে ও ২০০৯ সালের উপজেলা পরিষদের নির্বাচনে দুই দফায় চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ব্যক্তি জীবনে তিনি একজন শিক্ষক ছিলেন। তিনি উপজেলার চরহাজীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও গোলাপবাগ তারার মেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছিলেন। তার মৃত্যুতে এলাকার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বলেন, “ আবুল হোসেন মাষ্টার ছিলেন আমাদের পথের দিশারী। শিক্ষকতার পাশাপাশি তার অক্লান্ত প্রচেষ্টায় এলাকায় প্রভূত উন্নয়ন হয়েছে। তাকে হারিয়ে আজ আমরা বড় অসহায় বোধ করছি। তিনি মরহুমের বিদ্বেহী আত্নার মাগফেরাত সহ শান্তি কামনা করেন”

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।