• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সাংবাদিক টিটুর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে গলাচিপায় মানব বন্ধন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
একাত্তর টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ করেছেন স্থানীয় সাংবাদিকরা। এ সময় এ মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানানো হয়।
শুক্রবার (২৯ জুলাই) পটুয়াখালির গলচিপাপ্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভে আয়োজন করে গলাচিপা প্রেসক্লাব।
সমাবেশে বক্তারা সাংবাদিক ইমরান টিটুর বিরুদ্ধে দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানিমূলক মামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, দুর্নীতি নিয়ে ইমরান টিটু একটি অনুসন্ধানী রিপোর্ট করায় তার বিরুদ্ধে এই হয়রানিমূলক মামলা দেওয়া হয়েছে। মামলার বাদি কথিত সাংবাদিক বাদল হোসেন ওরফে বাক্স বদল দুর্নীতির বিরুদ্ধে ওই রিপোর্ট ঠেকানোর জন্য ইমরান টিটুর অফিসে গিয়ে উৎকোচ দেয়ার চেষ্টা করেন। কিন্তু উৎকোচ না নিয়ে তিনি ওই ভিডিওসহ সংবাদ প্রকাশ করেছেন।
বক্তারা অবিলম্বে সাংবাদিক ইমরান টিটুর বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও মাজারের দুর্নীতি চক্রের সহযোগী বাদলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানান। তাদের মামলা প্রত্যাহার না করা হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি উচ্চারণ করেন।
গলাচিপা প্রেসক্লাবের সদস্য ও গলাচিপা একাত্তর টেলিভিশনের প্রতিনিধি সাকিব হাসানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়। এছাড়া আরো উপস্থিত ছিলেন গলাচিপায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।