• ঢাকা
  • সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মক্কা গভর্নরের বাংলাদেশি অভিবাসীদের জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস

সৌদি আরবের মক্কায় বসবাসরত বাংলাদেশি অভিবাসীদের সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন সেখানকার গভর্নর প্রিন্স খালেদ বিন ফয়সাল।

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর সঙ্গে সোমবার অনুষ্ঠিত এক বৈঠকে তিনি এ আশ্বাস দেন।

বাসস জানায়, এ সময় রাষ্ট্রদূত মক্কায় বসবাসরত বিপুলসংখ্যক বাংলাদেশি অভিবাসীকে সাহায্য করার জন্য গভর্নরকে আন্তরিক ধন্যবাদ জানান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন।

রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী করোনাকালীন বাংলাদেশি অভিবাসীদের চিকিৎসা প্রদান ও জরুরি খাদ্য সাহায্য প্রদানের জন্য গভর্নরের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রাষ্ট্রদূত গভর্নরকে বাংলাদেশি অভিবাসীদের অভিভাবক হিসেবে উল্লেখ করে করোনা পরবর্তী পরিস্থিতিতে তাদের চাকরি ও কাজের নিশ্চয়তা অব্যাহত রাখার ব্যাপারে অনুরোধ জানান।

মক্কার গভর্নর সৌদি আরবের অর্থনীতিতে বাংলাদেশি অভিবাসীদের ভূমিকার কথা উল্লেখ করে তাদের কঠোর পরিশ্রম, সততা ও নিষ্ঠার উচ্চকিত প্রশংসা করেন।

হৃদ্যতাপূর্ণ এ বৈঠকে গভর্নর বাংলাদেশের সঙ্গে দীর্ঘদিনের ভ্রাতৃপ্রতিম বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করেন এবং আগামী দিনে এ সম্পর্ক আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ প্রকাশ করেন গভর্নর প্রিন্স খালিদ।

এ সময় গভর্নর জানান করোনাভাইরাস বিস্তারে ঝুঁকি না নিয়ে সকল স্বাস্থ্যগত সুরক্ষা মেনে পবিত্র ওমরাহ পালনের জন্য হারাম শরীফ ধীরে ধীরে খুলে দেওয়া হবে।

রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বৈঠকের জন্য গভর্নরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় দূতাবাস ও কনস্যুলেটের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১