• ঢাকা
  • বুধবার, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথা’য় আরো ৩ জন ক‌রোনা আক্রান্ত, মোট আক্রান্ত ৬৩ জন

২৯ জুন ২০২০ সোমবার

ফ‌রিদপুরের সালথা উপ‌জেলায় গত ২৪ ঘন্টায় ৩ জন নতুন ক‌রে (ক‌ভিট ১৯) ক‌রোনা ভাইরা‌সে আক্রান্ত হ‌য়ে‌ছে। এ নি‌য়ে উপ‌জেলায় ২৯শে জুন সোমবার রাত ৯ টা পর্যন্ত মোট আক্রান্ত ৬৩ জন।

উপ‌জেলা স্বাস্থ্য বিভাগ এর তথ্য মতে, আটঘর ইউনিয়‌নের জয়কালি গ্রা‌মের ৫৫ বছর বয়‌সি পুরুষ একজন এবং একই গ্রা‌মের ৩৭ বছর বয়‌সি ম‌হিলা একজন, বল্লভ‌দি ইউনিয়‌নের ফুলবা‌ড়িয়া গ্রা‌মের ৪০ বছর বয়‌সি ১ জনের ক‌রোনা ভাইরা‌স (ক‌ভিট ১৯) প‌জি‌টিভ এসেছে। আক্রান্ত দুজ‌ন পুরুষ ও একজন ম‌হিলা ব‌লে যানা গে‌ছে। নতুন ক‌রে ৪ জন সুস্থ হ‌য়ে‌ছে মোট সুস্থ হ‌য়ে‌ছে ২২ জন।

এ পর্যন্ত উপ‌জেলায় মোট নমুনা সংগ্রহ করা হ‌য়ে‌ছে ৩৬৪ টি, ফলাফল পাওয়া গে‌ছে ৩৪৪ টির আর অ‌পেক্ষমান র‌য়ে‌ছে ২০টির। প‌জি‌টিভ ফলাফল পাওয়া গে‌ছে ৬৩টির।

২২ জন সুস্থ হ‌য়ে স্বাভা‌বিক জীব‌নে ফি‌রে‌ছেন। ৪১জন আই‌সো‌লেশ‌নে র‌য়ে‌ছেন। ৪১জ‌নই হোম আই‌সো‌লেশ‌নে আ‌ছেন।

সালথা উপ‌জেলা‌ নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার ব‌লেন, আক্রান্তদের বাড়িতে আইসোলুশনে রাখা হয়েছে। প্রত্যেকের বাড়ির লোকদের বাড়ির বাইরে যেতে নিষেধ করা হয়েছে। প্রত্যেকের বাড়ি প্রতিবেশিদের থেকে আলাদা করা হয়েছে। সবাই‌কে অনু‌রোধ কর‌বো জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাই‌রে বের হ‌বেন না। ক‌রোনা ভা‌ইরাস মোকা‌বেলায় সকল স্বাস্থ্যবি‌ধি মে‌নে চলুন। য‌দি কেউ ক‌রোনা উপসর্গ নি‌য়ে অসুস্থ‌বোধ ক‌রেন তাহ‌লে উপ‌জেলা স্বাস্থ্য‌ ক‌মপ্লেক্সরে হট লাই‌নে যোগা‌যোগ কর‌বেন। এখনই য‌দি স‌চেতন না হই তাহ‌লে উপজেলায় ক‌রোনা ভয়াবহ রুপ নি‌তে পা‌রে। ক‌রোনা আক্রান্ত ব্যা‌ক্তি ও তার প‌রিবা‌রের সদস্য‌দের প্র‌তি মান‌বিক আচরন করার অনেু‌রোধ কর‌ছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০