• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ছাত্রলীগ নেতা ওসমান এর উদ্যোগে সৌন্দর্যে রঙে রাঙ্গিতো ভূল্লী বাঁধ ৷

ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ভূল্লী বাঁধ (মিনি কক্সবাজার) খ্যাত প্রধান সড়ক ও ব্রীজের সৌন্দর্য বর্ধনে এগিয়ে এসেছেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী।

আজ বুধবার (২৯ জুলাই) দিনব্যাপী পর্যটনের সম্ভাবনাময় স্থান সদর উপজেলার মিনি কক্সবাজার (ভূল্লী বাঁধ) ওপর নির্মিত সেতুর উভয়দিকের প্রায় ২০০ ফুট রাস্তা পরিস্কার-পরিচ্ছন্ন করেন। ব্রিজটি আগে রঙ করা ছিল না, কিন্তু পর্যটকদের কথা চিন্তা রঙ করে সেতুটির সৌন্দর্য বর্ধন করেছে। পর্যটকদের বসার জন্য বাঁসের খারার ব্যবস্থা করেছে। এখন প্রতিদিন অনেক পর্যটক এই ট্যুরিস্ট স্পটে নিয়মিত ঘুরতে আসেন।

ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ওসমান গনী জানান, মিনি কক্সবাজার (ভূল্লীবাঁধকে) একটি পরিপূর্ণ পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে যে স্বপ্ন আমরা দেখেছি তার বাস্তবায়ন শুরু করার জন্য ব্রিজটি আগে রঙ করা ছিল না, কিন্তু পর্যটকদের কথা চিন্তা রঙ করে সেতুটির সৌন্দর্য বর্ধন করলাম। পর্যটকদের বসার জন্য বাঁসের খারার ব্যবস্থা করলাম। এভাবেই আমরা ভূল্লীবাঁধকে একটি পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলে এলাকার মানুষের জীবন মান উন্নত করতে পারবো।

ব্রীজের সৌন্দর্য বর্ধনে ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ওসমান গনী সাথে সহযোগিতা করেন জেলা ছাত্রলীগের সদস্য মেহেদী রহমান, রাজু, আরাফাত হোসেন রাব্বি,নুরুজ্জামান ভূল্লী থানার ছাত্রলীগের কমী, মশিউর রহমান রিয়ান, আনিছুর রহমান, তোরাত খান, হাসান, আতিক, মোশারফ ইসলাম, তুহিন ইসলাম, মেহেদী ইসলাম সহ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।