• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ট্রাক -সিএনজি সংঘর্ষ,নিহত ১; আহত ৩ জন

ছবি সংগৃহিত

চাঁদপুরের ফরিদগঞ্জে সড়কের ট্রাক ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে ১ সিএনজি স্কুটার চালক নিহত এবং ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

রোববার বিকেলে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড় নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোরশেদ পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। এছাড়া অন্য যে তিন জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

তারা হলেন রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)। এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে তাদের নিজ বাড়িতে ফিরছিলেন। তাদের বহনকৃত সিএনজি স্কুটার টি ধানুয়া এলাকার ভাড়মন্দ মোড় নামক স্থানে আসলে, চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে সিএনজি স্কুটারটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তারা দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক, যাত্রী মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। এবং বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০