• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
কুষ্টিয়ায় জোরপূর্বক কিস্তি আদায়কালে তাড়া খেলেন এনজিও কর্মকর্তা  

গতকাল ২৯ জুন ২০২০,আইনকে বৃদ্ধা আঙ্গুল দেখায়ে জাগরণী চক্র কুষ্টিয়া সদর অফিসের কর্মকতা সিদ্দিকুর রহমানের নির্দেশে চাপ প্রয়োগ করে ফিল্ডস কর্মকতা শাকিল জোরপূর্বক কিস্তি আদায় করছে।

গত ২৮ জুন ২০২০ তারিখে কুষ্টিয়া অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মুহাম্মদ ওবায়দুর রহমান করোনা ভাইরাসের কারণে ক্ষুদ্রঋণ শ্রেণিকরণ ও আদায় করণ প্রসঙ্গে সূত্র মাইক্রোক্রেডিট রেগুলেটরি,অথোরেটি ঢাকা এর ২৩/৬/২০২০ তারিখের ৫৮ নং স্মারক উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানায় যে, ঢাকা কর্তৃক প্রেরিত সুত্রোস্থ স্মারকে বর্তমানে করোনাভাইরাস জনিত কারণে বিশ্ব বানিজ্যের নেতিকতা প্রভাবে ক্ষুদ্রঋণ প্রতিষ্টানের ঋণ শ্রেণিকরণ ও আদায় সংক্রান্ত নির্দেশনা মোতাবেক আগামী ৩০ সেপ্টেম্বর পযন্ত ক্ষুদ্রঋণের কিস্তি আদায় কার্যক্রম জোরপূর্বক স্থগিত রাখার জন্য নির্দেশনা প্রদান করেন।

এর পরও আজ ২৯ জুন ২০২০ তারিখে জাগরণী চক্র কুষ্টিয়া সদর অফিসের কর্মকতার নির্দেশে চাপ প্রয়োগ করে ফিল্ডস কর্মকতা শাকিল কুষ্টিয়া পৌরসভার ১৫ নং ওয়ার্ড জুগিয়াতে আজ দুপুর ১২ টায় কিস্তি আদায় করাকালে এলাকার লোক হট লাইনে ফোন দিয়ার কথা বললে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় শাকিল। এব্যাপারে কুষ্টিয়া সদর অফিসের কর্মকতা সিদ্দিকুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা কিস্তির টাকা আদায় না করলে চলবো কিভাবে। নিউজ করলে আমার উপর চাপ আসবে তার পরও আমি বিষয়টি দেখছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।