• ঢাকা
  • শনিবার, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
তরুন ও যুব সমাজের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন হাবিবুর রহমান হাবিব

একজন সমাজ সেবক হিসেবে এলাকায় বিশেষ ভাবে পরিচিতি লাভ করেছেন তিনি। বলছি রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কৃষক লীগের সদস্য সচিব, তরুন সমাজ সেবক হাবিবুর রহমান হাবিব এর কথা। এলাকায় তিনি একজন সৎ, নিতিবান, উদার সংস্কারক হিসেবে সর্বজন পরিচিত। ছাত্র জীবন থেকেই তিনি অসহায়, সরল ও দুঃখী মানুষের পাশে থেকে মানব সেবায় অভ্যস্ত ছিলেন। শুধু রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে নয় সুশীল সমাজে তরুন, নবীন, যুবক, প্রবীণ সমাজেও রয়েছে তার যথেষ্ট সুনাম।

সমাজ সেবক হাবিবুর রহমান হাবিব পেশায় একজন ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি আওয়ামীলীগ রাজনীতিতে রয়েছে তার বিশেষ অবদান। দীর্ঘদিন যাবত তিনি সমাজিক ও সমাজ সেবায় তৎপর রয়েছেন। এলাকায় মসজিদ, মাদ্রাসা, ওয়াজ মাহফিলে, এতিমখানা ও মিসকিনদের আর্থিকভাবে তিনি সাহায্য করে থাকেন। মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে তাদের চাহিদা অনুযায়ী সকল আবদার মিটিয়ে ইতিমধ্যে মাদক মুক্ত বিশাল তরুন ও যুব সমাজ প্রতিষ্ঠা করেছেন।

এছাড়াও এলাকায় শান্ত, সদা হাস্যময়, ভদ্র স্বভাব সুলভ আচারনে ঘুনে ধড়া সমাজকে উন্নয়নের পথে আনতে নিরলস কাজ করে যাচ্ছেন এলাকার সচেতন মানুষদের সঙ্গে নিয়ে। সন্ত্রাস, চাঁদাবাজি, চুরি, ডাকাতি, মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ও ইভটিজিং রোধে সব সময় তিনি সোচ্চার।

সমাজ সেবক হাবিবুর রহমান একজন সৎ, ন্যায় নিষ্ঠাবান ও নির্লোভ একজন মানুষ। সকলের সহযোগীতা নিয়ে এলাকায় উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ সহ গরীব, দুঃস্হ ও অসহায়দের পাশে থেকে সবসময় সেবা করে যেতে চান তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০