• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
প্রধানমন্ত্রী কার্যালয়ের সহায়তা ও সংসদ সদস্যের ঐচ্ছিক চেক বিতরণ

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে চেক বিতরণ এবং অসহায় ও দুঃস্হ্য মানুষের ঈদুল আযহা উপলক্ষে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে চেক বিতরণ করা হয়েছে।

বৃহষ্পতিবার (৩০ জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা নির্বাহী অফিসার আশীষ কুমারের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এস.এম. শাহজাদা। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ্।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ কুমার দে, সহ-সভাপতি হাজী মজিবর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নিজামউদ্দিন মোল্লা, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত: প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশেষ সহায়তায় উপজেলার ১২০ জন নন-এমপিও শিক্ষকদেরকে জনপ্রতি ৫ হাজার টাকা ও কর্মচারীদেরকে জনপ্রতি ২ হাজার ৫শত টাকা দেওয়া হয়। সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে ৩৬ জন অসহায় ও হত দরিদ্রদের মাঝে জনপ্রতি ২ হাজার থেকে ৩ হাজার টাকার চেক বিতরণ করেন।

এসময় মাননীয় সংসদ সদস্য বলেন, শেখ হাসিনা সরকার বারবার দরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হত দরিদ্রসহ সকল পেশার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তাদের সাথে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।