• ঢাকা
  • মঙ্গলবার, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ৬ই জুন, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে জেলা প্রশাসনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেলা ১ টায় ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির ফরিদপুর জেলা প্রশাসকের সাথে এক মতবনিমিয় সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

শুরুতে ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মো: কবিরুল ইসলাম সিদ্দিকী। তিনি বক্তব্যর শুরুতে ফরিদপুর প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা প্রশাসককে ধন্যবাদ প্রদান করেন এই জন্য যে দীর্ঘদিন পরেও হলেও ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচনকে গনতান্ত্রিক ধারায় ফিরিয়ে এনেছেন। তিনি আরও বলেন করোনা ও বন্যার এই ক্রান্তিকালে তার গতিশীল নেতৃত্ব ফরিদপুরবাসীকে যেভাবে আগলে রেখেছেন তা ফরিদপুরবাসী অনেক অনেকদিন মনে রাখবে। তাছাড়া ফরিদপুর প্রেসক্লাবের পৃষ্ঠপোষক হিসেবে পুর্বের যে জেলা প্রশাসকগন ছিলেন তারা আজ প্রশাসনের অনেক ভালো জায়গায় আছেন, তাদের সাথে ফরিদপুর প্রেসক্লাবের সাংবাদিকদের ভালো সম্পর্ক ছিল, তা এখনও বিদ্যমান আছে। এই সম্পর্ক আপনার সাথে আমাদের আছে এবং ভবিষ্যতে থাকবে। প্রশাসনের যেকোনো ভালো কাজের জন্য ফরিদপুর প্রেসক্লাব আপনাদের সাথে থাকবে।

সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন তার বক্তব্য জেলা প্রশাসক অতুল সরকারকে ধন্যবাদ প্রদান করেন। তিনি সাংবাদিকদের প্রশাসনের সাথে থেকে জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকান্ডের পজেটিভ সংবাদ করার আহ্বান জানান। তিনি নবনির্বাচিত কমিটিকে ফরিদপুর প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক জেলা প্রশাসককে একযোগে দাঁড়িয়ে করতালি দিয়ে সংবর্ধনা জানান।

সহসভাপতি শেখ ফয়েজ আহমেদ ক্লাবের উন্নয়নে সহযোগিতা কামনা করেন জেলা প্রশাসকের।

সভায় প্রধান অতিথি ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন,সবার হাতে কলম থাকে না। সাংবাদিক, প্রশাসন, রাজনীতিবিদদের হাতে কলম থাকে। এই কলমের সদ্ব্যবহার করতে হবে। তিনি বলেন, ইতিহাসে অনেক কুখ্যাত লেখক, কুখ্যাত সাংবাদিক আছে। তাদের লিখনীও আছে। তাই তাদের সাথে যেন ভালদের লিখনী মিলে না যায়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। তিনি ফরিদপুর প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির নবনির্বাচিতদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, আপনাদের এবারের নির্বাচন অনেক প্রতিদ্বন্দীতাপূর্ণভাবে হয়েছে। ফরিদপুরের উন্নয়ন ত্বরান্বিত করতে আপনাদের ইতিবাচক ভূমিকা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন

সভায় আরও উপস্হিত ছিলেন সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম অহিদ,শেখ ফয়েজ আহমেদ, সাজ্জাদ হোসেন রনি,যুগ্ন-সম্পাদক মনিরুল ইসলাম টিটু,অর্থ সম্পাদক শেখ মনির হোসেন,দপ্তর সম্পাদক এম এ আজিজ , পাঠাগার সম্পাদক মইজ্জুর রহমান রবি,সাহিত্যে সম্পাদক বিভাষ দত্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবিদুর রহমান নিপু, ক্রীড়া সম্পাদক সুজাউজ্জামান জুয়েল,নিবার্হী সদস্য খন্দকার আলী আশরাফ কাজল,সেবানন্দ বিশ্বাস,নুুরুল ইসলাম আনজু,রুহুল আমিন, এস এম মনিরুজ্জামান ও জাহিদুল ইসলাম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।