• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর পৌরসভার ৫১ তম টি এল সি সি সভা অনুষ্ঠিত

মানিক কুমার দাস, ফরিদপুর : ফরিদপুর পৌরসভার উদ্যোগে ৫১ তম এলসিসি সভা বুধবার দুপুরে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথুর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রফেসর মো শাহজাহান, অধ্যাপক আব্দুস সামাদ, আওলাদ হোসেন বাবর অাসম জাহাঙ্গীর চৌধুরী টিটু , আসমা আক্তার মুক্তা, ফরিদপুর পৌরসভার প্রধান নিবার্হী শাহজাহান মিয়া, নির্বাহী প্রকৌশলী শামসুল আলম, সহকারী প্রকৌশলী শফিউল ইসলাম, কাউন্সিলর শামসুল আরেফিন সাগর, কাউন্সিলর হোসনে আরা বেগম, বেলায়েত হোসেন , শাহাদাত হোসেন, শিপ্রা গোস্বামী , আহাদুজ্জামান , ইকরাম হোসেন, লুৎফর রহমান, পারভীন বেগম, রাকিব উদ্দিন ও শাহাদাত হোসেন।
সভায় বক্তারা পৌরসভার বিগত দিনের কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন।
অনুষ্ঠানে সভাপতির ভাষণে শেখ মাহাতাব আলি মেথু বলেন টি এল সি সির ভূমিকার কারণে এ পৌরসভায় সর্বনিম্ন অবস্থা থেকে সর্বোচ্চ অবস্থানে বর্তমানে অগ্রণী ভূমিকা রেখেছে।
তিনি বক্তব্য দিতে গিয়ে বারবার আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি বলেন গত ১৯ বছরে আপনাদের সাথে কাজ করেছি প্রথমে ভারপ্রাপ্ত চেয়ারম্যান, কাউন্সিলর প্যানেল মেয়র থেকে এখন পর্যন্ত মেয়র হিসেবে আমি দায়িত্ব পালন করে আসছি। তিনি আশা করেন পরবর্তী মেয়র এই সংগঠনটিকে আরো বেশি গুরুত্বের সাথে চালাতে পারবেন।

তিনি বলেন আমি যখন পৌরসভার দায়িত্ব নেই তখন পৌরসভা ১৪/১৫ কটি টাকার দেনা ছিল এখন পৌর সভায় এক টাকাও দেনা নেই।

তিনি আরো বলেন আপনাদের সাহায্য সহযোগিতা নিয়ে যেভাবে পৌরসভা চালিয়েছি তাতে ফরিদপুর পৌরসভা দেশের মধ্যে একটা ভালো অবস্থান তৈরি হয়েছে। আমাকে আগামী দিনে যেকোনো কাজে ডাকলে আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা করব। তিনি তার পৌরসভা চালনার প্রথমদিকে এলজিইডির প্রধান প্রকৌশলী শহিদুল হাসান ও আব্দুল ওহাবের কথা গুরুত্বের সাথে স্বীকার করেন। এবং প্রথমদিকে তাদের হাত ধরে পৌরসভার যে উন্নয়নের সূতিকাগার তৈরি হয়েছিল তা শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌরসভার সচিব তানজিলুর রহমান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।