• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
আগামীকাল থেকে বিটিভি চট্টগ্রামের নতুন ধারাবাহিক ‘জলতরঙ্গ’র সম্প্রচার

চট্টগ্রাম (৩০ সেপ্টেম্বর, ২০২১): বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রর নতুন মেগা ধারাবাহিক নাটক ‘জলতরঙ্গ’ এর সম্প্রচার শুক্রবার (১ অক্টোবর) থেকে শুরু হচ্ছে। সপ্তাহে চার দিন নাটকটি প্রচার করা হবে। প্রতি শুক্রবার, শনিবার, রোববার ও সোমবার রাত নয়টায় প্রচার হবে এটি। পরের দিন সকাল ১১টায় পুনঃপ্রচার করা হবে নাটকটি।

একটি যৌথ পরিবারের সম্পর্কের নানা সমীকরণ ও টানাপড়েন নিয়ে এগিয়ে গেছে এ নাটকের কাহিনী। শ্যামল ভাদুড়ি রচিত নাটকটি প্রয়োজনা করেছেন অরিন্দম মুখার্জী বিংকু। বিশেষ সহযোগিতায় রয়েছেন দেওয়ান বাচ্চু চিত্রগ্রহণে রায়হান ও আলো প্রক্ষেপণে বশির। অনুষ্ঠান তত্ত্বাবধানে রয়েছেন শাহরিয়ার হাসান ও রোমানা শারমিন। সার্বিক তত্বাবধায়নে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুনির হেলাল, সাবিরা সুলতানা বীনা, সাইফুল আলম বাবু, মোহাম্মদ আলী টিটো, নাজমা খাতুন, কঙ্কণ দাশ, বাপ্পি হায়দার, শেখ আনিস মঞ্জুর সেন্টু, ফৌজিয়া নিজাম তামান্না, জিল্লুর রহমান, সুচরিত দাশ খোকন, কুন্তল বড়ুয়া, মাহবুবুল ইসলাম রাজিব, মিখাইল মোহাম্মদ রফিক, মোশারফ ভূঁইয়া পলাশ, রিপন কুমার বড়ুয়া, ঋতুপর্ণা সেনগুপ্ত, পংকজ বৈদ্য সুজন, এমএ রহিম, রুপায়ন বড়ুয়া, ইউনুস রানা, পলি চৌধুরী, প্রান্ত শর্মা, জয়নাল আবেদিন, সালমান চৌধুরী, আশরাফুল করিম সৌরভ, নাছরিন হীরা, শিমলা, আলী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।