• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় মাদক সেবনের ভিডিও ভাইরাল, তবুও বহাল তবিয়তে সেই মেম্বার 

ফরিদপুরের সালথায় মঞ্জুরুল ইসলাম মঞ্জু নামের এক ইউপি মেম্বারের প্রকাশ্যে ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনার আজ ১ মাস অতিবাহিত হলেও সেই মেম্বার ধরাছোঁয়ার বাইরে থাকায় জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ওই এলাকার একাধিক ব্যাক্তি গণমাধ্যমের কাছে অভিযোগ করেন, মঞ্জু মেম্বার প্রকাশ্যে ইয়াবা সেবন করেও বহাল তবিয়তে এলাকায় ঘুরে বেঁড়াচ্ছে এবং যারা ওই মাদক সেবনের ভিডিও করেছে তাদের দেখে নেওয়ার হুঁমকি দিচ্ছে । ওই মেম্বারের  মাদক সেবনের বিরুদ্ধে প্রতিবাদ করায়   উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের সাইফুল ইসলাম নামের এক যুবককে দেখে নেওয়ার হুমকি দিচ্ছে সে। এঘটনায় সাইফুল গত (৭ অক্টোবর) সালথা থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
এলাকাবাসি বলেন, ওই মেম্বার মাদকের ঘটনাটি ধামাচাঁপা দিতে স্থানীয় রাজনীতিবীদ ও প্রশাসনকে ম্যানেজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অভিযোগ উঠেছে,   সে স্থানীয় এক এমপির ছেলের নাম ব্যবহার করে এলাকায় প্রকাশ্যে মাদক সেবন ও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। তাই ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেনা।
নাম প্রকাশ্যে অনিচ্ছুক কয়েকজন ব্যাক্তি গণমাধ্যমকে বলেন, একজন ইউপি মেম্বারের প্রকাশ্যে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হওয়ার পরও যদি তার বিচার না হয় তবে সেখানে মাদক সেবনকারীরা উৎসাহ পাবে সাথে মাদকসেবনকারীর  সংখ্যা দিনদিন বেড়ে যাওয়াটাই স্বাভাবিক। এভাবে যদি প্রকাশ্যে মাদক সেবন করে ছাড়া পেয়ে যায় তবে একসময় সালথা মাদকের স্বর্গরাজ্য তৈরি হবে। তারা ওই মেম্বারকে দ্রুত আইনের আওতায় আনারও জোর দাবী জানান।
সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার বলেন, ওই মেম্বার ব্যাপারে একটা তদন্ত প্রতিবেদন জেলা প্রশাসকের মাধ্যমে মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে বলে জানতে পেরেছি। মন্ত্রণালয়ের সিদ্ধান্ত পেলে সে অনুসারে ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০