• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ছবি প্রতিকী

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বৃষ্টি খানম (১৯) নামে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে গতকাল শুক্রবার ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বোয়ালমারী থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সে পাশ্ববর্তী সালথা উপজেলার নবকাম পল্লী বিশ্ববিদ্যালয়ের এইচএসসি দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী ও বোয়ালমারীর রূপাপাত ইউনিয়নের সোতালিয়া গ্রামের রফিকুল ইসলাম শেখের মেয়ে।

জানা যায়, পরিবারের লোকদের সাথে অভিমান করে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ঘরের ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস নেয়। এ সময় তার পরিবারের লোকজন দেখতে পেয়ে তাকে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সের মেডিকেল অফিসার ডা. মো. সরোয়ার খান জানান, বৃষ্টিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

লাশ উদ্ধারকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে আলফাডাঙ্গা হাসপাতাল থেকে রাত সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। শুক্রবার লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে তেমন কোন কিছু পাওয়া যায়নি। তবে হাসপাতালে বৃষ্টির পরিবারের কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নম্বর ৭।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।