• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর পৌরসভায় ৫০ তম টিএলসিসি সভা অনুষ্ঠিত

ফরিদপুর পৌরসভায় ৫০ তম নগর সমন্বয় কমিটির (টিএলসিসি) সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ সেপ্টেম্বর বুধবার সকাল ১০.৩০ মিনিটে পৌর সভার সভা কক্ষে পৌর মেয়র শেখ মাহ্তাব আলী মেথুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়া, নির্বাহী প্রকৌশলী মো: শামসুল আলম, কাউন্সিলর আনিসুর রহমান চৌধূরী সাবুল, ইদ্রিস খান, শামসুল আরেফিন সাগর,

টিএলসিসির সদস্য প্রফেসর শাহজাহান, আলতাফ হোসেন, আব্দুস ছামাদ, ডা. জাহাঙ্গীর চৌধূরী টিটু, আওলাদ হোসেন বাবর, আসমা আক্তার মুক্তা, শিপ্রা গোস্বামীসহ পৌরসভার কর্মকর্তা ও বিভিন্ন এনজিও কর্মকর্তাহগণ।

সভায় বিভিন্ন কাজের অনুমোদন ও গৃহীত কর্মপরিকল্পনা, পর্যালোচনা ও সিন্ধান্ত গৃহীত হয়। এ ছাড়াও ফরিদপুর পৌরসভার বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে সুবিধা-অসুবিধার ব্যাপারে নতুন কাজের বিবরনী তুলে ধরেন সভায় উপস্থিত বক্তারা।

এ সময় পৌরসভার মেয়র বলেন, ফরিদপুরে ১০ একর একটি জমি নিয়ে বিশাল আকারের বয়:বর্জ্য প্লান তৈরি হবে। শহরের বিভিন্ন ওয়ার্ডের অসমাপ্ত কাজ দ্রুত শেষ হবে বলে পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু সকলকে আশ্বস্ত করেন। তিনি আরো বলেন, বর্তমানে করোনা ভাইরাস শেষ হয়ে যায়নি। তাই ভাইরাসের হাত থেকে মুক্তি পেতে হলে মুখে মাক্স পরে লোকসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেন। তবে এই ভাইরাসে ভয় না পেয়ে সচেতনতা অবলম্বন করলেই যথেষ্ট বলে উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।

সভার শুরুতে করোনায় মৃত সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা,  মাহবুবুর রহমান খান,  শ্রী দেবু, মো:রকিব উদ্দিনসহ যারা করোনায়া আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন, তাদের রুহের আত্নার মাগফিরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।