• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জুলাই, ২০২৪ ইং
মধুখালীতে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ আহত ২

হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর)প্রতিনিধি:- ফরিদপুরের মধুখালীতে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন ২ জন । রবিবার বিকাল ৩ সাড়ে তিনটার দিকে উপজেলার মাঝকান্দি – ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে শাহরিয়া পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫ ৩৮ ১৬) এবং ফরিদপুর থেকে গ্যাসের সিলিন্ডার বোঝাই একটি ট্রাক ((ঢাকা মেট্রো ট ১৩ ৭৩ ৩৬) মাঝকান্দি আঞ্চলিক সড়কে টার্নিং নিতে গেলে মুখোমুখি সংঘর্ষ হয় এতে বাসের ড্রাইভার গিয়াস উদ্দিন (৩৫) এবং ট্রাকের ড্রাইভার মোহাম্মদ আরফিন (২৮) গুরুতর আহত হয়।

দুর্ঘটনার পর মাঝকান্দি – ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে প্রায় এক কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয় পরে মধুখালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এসে এক ঘন্টার চেষ্টায় যান চলাচল স্বাভাবিক করেন।

আহত গিয়াস উদ্দিন ও ট্রাক ড্রাইভার আরেফিনকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে মধুখালী থানার উপরিদর্শক এস আই শামীম আহমেদ বলেন, এখানে বাস ও গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয় এতে বাসের ড্রাইভার ও ট্রাকে ড্রাইভার গুরুতর জখম হয় আমরা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি এবং আমাদের রেকারে সহায়তায় বাস এবং ট্রাকটিকে সরাতে সক্ষম হই এবং এ
অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।