• ঢাকা
  • রবিবার, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি -৩০/৫/২৩
ফরিদপুরের ভাঙ্গায় মহাসড়কের দুই পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে মাদারীপুর জোনের সড়ক ও জনপদ বিভাগ । মঙ্গলবার সকালে থেকে সড়ক ও জনপদের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দাতা রায়ের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। তাকে সহযোগিতা করেন ফরিদপুরের রির্জাভ পুলিশ ও স্থানীয় থানা পুলিশ ও সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা কর্মচারীগণ। এসময় ভাঙ্গা বাজার বাসস্ট্যান্ড ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বিশ্বরোড গোলচত্বরের আশপাশের অবস্থিত বিভিন্ন ধরনের প্রায় শতাধিক দোকানপাঠ সহ অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।
এবিষয় মাদারীপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাসান জানান, মহাসড়কের উন্নয়নের লক্ষে ঢাকা থেকে পটুয়াখালী ও ভাঙ্গা থেকে মোল্লারহাট পর্যন্ত সড়ক ও জনপদের অধিকরনকৃত জায়গায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান আজ থেকে শুরু হয়েছে। এর আগে আমরা স্থানীয় ভাবে নোটিশ জারি করি , মাইকিং করি এবং লাল পতাকা টানিয়ে দেই । তারপরও অবৈধ স্থাপনা সরিয়ে না নেওয়ায় আমরা বোল্ডেজার দিয়ে অবৈধ স্থাপনা গুড়িয়ে দেই।
এবিষয় সড়ক ও জনপদ বিভাগের খুলনা ও বরিশাল জোনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায় বলেন, ঢাকা – মোল্লারহাট ও ঢাকা- পটুয়াখালী মহাসড়কে উন্নয়নের লক্ষে ফরিদপুরের
ভাঙ্গা এলাকায় সওজ অধিকরনকৃত জায়গায় গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করি। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।