• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল তৃতীয় দিনেও চারটি খেলা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা প্রতিনিধি

শেখ জামাল স্টেডিয়াম অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা উভয় বিভাগে জয়লাভ করেছে ফরিদপুর পৌরসভা দল।
ছেলেদের বঙ্গবন্ধু ফুটবলে তারা প্রতিপক্ষ আলফাডাঙ্গা উপজেলা দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে এছাড়া বঙ্গমাতা ফুটবল এ তারা ভাঙ্গা উপজেলা দলকে ২-১ গোলের ব্যবধানে পরাজিত করে পরবর্তী পর্বে উন্নীত হয়।
এছাড়া বঙ্গবন্ধু ফুটবলে বোয়ালমারী উপজেলা দল টাই ব্রেকারে মধুখালী উপজেলা দলকে পরাজিত করে পরবর্তী পর্বে উন্নীত হয়। খেলার নির্ধারিত সময় ১-১ গোলে ড্র ছিল। টাইব্রেকারে বিজয়ী দল ৪-২ গোলে জয়লাভ করে।
অন্যদিকে বঙ্গমাতা ফুটবল মধুখালী উপজেলা দল ট্রাইবেকারে ২-১ গোলে বোয়ালমারী উপজেলা দলকে পরাজিত করে পরবর্তী পর্বে উন্নীত হয়। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে সমতায় ছিল।
এদিন খেলা উপভোগ করেন ফরিদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও ফরিদপুরে রেফারি কমিটির সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস খান। ২০ ওয়ার্ড কাউন্সিলর ফরিদপুর পৌরসভার ২ নং প্যানেল মেয়র মতিউর রহমান শামীম। এ সময় জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। গুরুত্বপূর্ণ এই চারটি খেলা পরিচালনা করেন রেফারি আজাদ হোসেন, প্রণব মুখার্জি, তোফাজ্জল হোসেন, সাইফুল হোসেন ও মাসুদ মিয়া।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।